আজিমপুর স্টাফ কোয়ার্টারে ঢাবি ছাত্রীর মৃত্যু

 আজিমপুর স্টাফ কোয়ার্টারে ঢাবি ছাত্রীর মৃত্যু
Read Time:2 Minute, 13 Second

রাজধানীর আজিমপুর স্টাফ কোয়ার্টারের একটি বাসায় ইশরাত জাহান (২১) নামে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীর মৃত্যুর ঘটনা ঘটেছে। ফায়ার সার্ভিস কর্মীরা বাসাটির বাথরুম থেকে ইশরাতকে উদ্ধার করে। হাসপাতালে নেওয়ার পরে তাঁকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

আজ রোববার ভোরে এ ঘটনা ঘটে। ইশরাত জাহান ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের তৃতীয় বর্ষের ছাত্রী । তিনি ফজিলাতুন্নেসা হলে থাকতেন। হল বন্ধ থাকার কারণে ইশরাত ও তাঁর এক বান্ধবী আজিমপুর স্টাফ কোয়ার্টারের ১৮ নম্বর ভবনের নিচতলায় থাকতেন।

ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষের কর্তব্যরত কর্মকর্তা এরশাদ হোসেন বলেন, ভোর ৫ টা ১০ মিনিটে ইশরাতের বান্ধবী তাঁদের ফোন করেন। ফোনে জানানো হয়, আজিমপুরে ওই বাসার বাথরুমে আটকা পড়েছেন ইশরাত । পলাশী ব্যারাকের স্টেশন অফিসার সাইফুল ইসলামের নেতৃত্বে ফায়ার সার্ভিস কর্মীরা সেখানে যান। বাথরুমের দরজা ভেতর থেকে বন্ধ ছিল। ডাকাডাকি করে কোনো সাড়া পাওয়া যায়নি। বাথরুমের ভেতর থেকে পানি পড়ার শব্দ পাওয়া যাচ্ছিল।

পরে দরজা ভেঙে ফায়ার সার্ভিস কর্মীরা ইশরাত জাহানকে উদ্ধার করেন। সকাল সাড়ে সাতটার দিকে ঢাকা মেডিকেলে তাঁকে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক ইশরাতকে মৃত ঘোষণা করেন। ইশরাতের শরীরে কোনো আঘাতের চিহ্ন ছিল না।ইশরাতের বাবার নাম আলতাফ মিয়া। তাঁর বাড়ি নেত্রকোনার আটপাড়ায়।

আরও পড়ুন