কৃষককে গাছে বেঁধে মারধর, ইউপি সদস্য গ্রেপ্তার

 কৃষককে গাছে বেঁধে মারধর, ইউপি সদস্য গ্রেপ্তার

সিংড়া(নাটোর) প্রতিনিধিঃ

নাটোরের সিংড়ায় কৃষককে গাছে বেঁধে মারধরের ঘটনায় ইউপি সদস্য মকলেছ আলীকে গ্রেপ্তার করেছে সিংড়া থানা পুলিশ।
রোববার রাত ১১ টার দিকে ইটালী ইউনিয়নের সাতপুকুরিয়া এলাকা থেকে তাকে আটক করা হয়। এর আগে নির্যাতিত কৃষক শাহাদত হোসেনের পুত্র মেজর আলী ওই ইউপি সদস্য মকলেছ আলীর বিরুদ্ধে সিংড়া থানায় মামলা দায়ের করেন। বর্তমানে কৃষক শাহাদত হোসেন ও বেলায়েত হোসেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। মকলেছ আলী ইটালি ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান। তিনি ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও ইউপি সদস্য ।
উল্লেখ্য, রোববার সকালে শালমারা-বাঁশবাড়িয়া মাঠে বাঁশবাড়িয়া গ্রামের কৃষক শাহাদত ও বেলায়েতের গরু ইউপি সদস্যের আমন ধানের জমিতে প্রবেশ করে। এসময় ইউপি সদস্য ও তার লোকজন ১১টি গরু বেঁধে রাখে। খবর পেয়ে ঘটনাস্থলে ওই দুই কৃষক ছুটে গেলে ইউপি সদস্য মকলেছ আলী কৃষক বেলায়েতকে গাছের সাথে বেঁধে রাখেন। অপর কৃষক শাহাদতকে লাঠি দিয়ে বেধরক পেটান। বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। পরে রাতেই পুলিশ ইউপি সদস্যকে আটক করে।
সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নূর-এ-আলম সিদ্দিকী বলেন, নির্যাতিত কৃষকের পরিবারের দায়ের করা মামলায় ইউপি সদস্য মখলেছুর রহমানকে রাতে গ্রেপ্তার করা হয়েছে। মামলায় সোমবার সকালে তাকে আদালতে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *