চলন্ত বাসের জানালায় ট্রাকের চাপ, হাত বিচ্ছিন্ন হয়ে সড়কে পড়লো বাকৃবি শিক্ষকের

 চলন্ত বাসের জানালায় ট্রাকের চাপ, হাত বিচ্ছিন্ন হয়ে সড়কে পড়লো বাকৃবি শিক্ষকের

অসাবধানতাবশত চলন্ত বাসের জানালার বাইরে হাত রেখে বসেছিলেন বাংলাদেশে কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) সহকারী অধ্যাপক হাসান মোরশেদ আলী। ওই সময় চলন্ত বাসটিকে চাপ দেয় দ্রুতগামী একটি ট্রাক। এতে শিক্ষকের ডান হাতটি বিচ্ছিন্ন হয়ে সড়কে পড়ে যায়। দ্রুত ওই শিক্ষককে হাসপাতালে পাঠানো হয়। মর্মান্তিক এই ঘটনাটি ঘটে বৃহস্পতিবার রাত ৮টার দিকে জেলার ফুলপুর উপজেলার বাশাটি এলাকায়। বর্তমানে তিনি রাজধানীর ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৪ জন।
আহত হাসান মোরশেদ আলী বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের পশুপালন অনুষদের সহকারী অধ্যাপক। তিনি শেরপুর শহরের চকপাঠক মহল্লার আ. মতিনের ছেলে।
ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন গণমাধ্যমকে জানান, আহত হাসান মোরশেদ আদিল পরিবহনের একটি বাসে বিশ্ববিদ্যালয় থেকে শেরপুর যাচ্ছিলেন। অসাবধানতাবশত তার ডান হাতটি জানালার বাইরে ছিল। এসময় শেরপুর থেকে আসা দ্রুতগামী একটি ট্রাক বাসটিকে চাপা দেয়। এতে সঙ্গে সঙ্গে ওই শিক্ষকের হাতটি রাস্তার পাশে পড়ে যায়। পরে বাসটি নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে পৌঁছালে চালক পালিয়ে যায়।
তিনি আরও জানান, স্থানীয়রা আহত শিক্ষককে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখান থেকে রাতেই তাকে ঢাকার ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়। আহত শিক্ষকের হাতের বিচ্ছিন্ন অংশ সংগ্রহ করে অন্যান্য শিক্ষকদের মাধ্যমে ঢাকায় হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *