প্রধানমন্ত্রীকে নিয়ে আলালের কটূক্তিপূর্ণ বক্তব্য সরানোর নির্দেশ

 প্রধানমন্ত্রীকে নিয়ে আলালের কটূক্তিপূর্ণ বক্তব্য সরানোর নির্দেশ

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে বিএনপির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলালের কটূক্তিপূর্ণ বক্তব্যের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম থেকে দ্রুত সরানোর নির্দেশ দিয়েছেন হাইকোর্ট।

বুধবার (৮ ডিসেম্বর) বিচারপতি এম ইনায়েতুর রহিম ও বিচারপতি মো. মোস্তাফিজুর রহমানের হাইকোর্ট বেঞ্চ এই নির্দেশ দেন।
 বিটিআরসির চেয়ারম্যানকে এই নির্দেশ বাস্তবায়ন করতে বলা হয়েছে। এর আগে বিষয়টি আদালতের নজরে আনেন ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন।
 এর আগে গতকাল মঙ্গলবার (৭ ডিসেম্বর) এ ঘটনায় আলালের বিরুদ্ধে শাহবাগ থানায় অভিযোগ করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের পপুলেশন সায়েন্স বিভাগের শিক্ষার্থী নূরউদ্দিন আহমেদ। ঢাকা মেট্রোপলিটন পুলিশের রমনা জোনের সহকারী কমিশনার (এসি) বায়েজীদুর রহমান সংবাদমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।

বিএনপি নেতা মোয়াজ্জেম হোসেন আলাল বর্তমানে ভারতে চিকিৎসাধীন। গত ২৬ নভেম্বর উন্নত চিকিৎসার জন্য তিনি দেশত্যাগ করেন বলে বিএনপি নেতারা জানান।
 লিখিত অভিযোগে ওই শিক্ষার্থী উল্লেখ করেন, বিএনপির যুগ্ম মহাসচিব বরিশাল-২ আসনের সাবেক সংসদ সদস্যের বিরুদ্ধে এই মর্মে অভিযোগ করছি যে, গত ৬ ডিসেম্বর রাত অনুমান ১২টার সময় ঢাকা বিশ্ববিদ্যালয়ের শহীদ সার্জেন্ট জহুরুল হক হলের ২৩৯ নম্বর রুমে বসে ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে বিবাদীর অশ্লীল বক্তব্য ভিডিওতে দেখতে পাই, যা সরকার ও দেশের জনগণের জন্য হেয়প্রতিপন্ন ও মানহানিকর।
 এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণের আর্জি জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *