প্রধান শিক্ষকের দীর্ঘ অনুপস্থিতি, এলাকাবাসীর সভা

 প্রধান শিক্ষকের দীর্ঘ অনুপস্থিতি, এলাকাবাসীর সভা

গোলাপগঞ্জ (সিলেট) প্রতিনিধি:

গোলাপগঞ্জ উপজেলার দক্ষিণ রায়গড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষকের দীর্ঘ অনুপস্থিতির কারণে শিক্ষার অগ্রগতি ব্যাহত হচ্ছে। আর এ নিয়ে এলাকাবাসী সভা করেছে।
শনিবার দুপুরে বিদ্যালয়ের হলরুমে ঢাকা দক্ষিন ইউপি চেয়ারম্যান ও বিদ্যালয়ের সহসভাপতি এসএম আব্দুর রহিমের সভাপতিত্বে এ সভা হয়।
স্থানীয় অভিভাবক ডা. আজমল হোসেনের সঞ্চালনায় বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা আব্দুল জলিল, সম্মিলিত সাংবাদিক পরিষদের কেন্দ্রীয় সদস্য শফিক উদ্দিন আহমেদ, সাংবাদিক আজিজ খান, অভিভাবক কবির আহমদ, সমাজসেবক মুন্না আহমদ খান প্রমুখ।
বক্তারা অভিযোগ করে বলেন, প্রধান শিক্ষক সৈয়দা জেসমিন সুলতানা দীর্ঘ কয়েক বছর থেকে আমেরিকায় বসবাস করে আসছেন।কিন্তু অনিয়মতান্ত্রিক ভাবে তিনি এখনও বিদ্যালয়ে চাকুরিতে বহাল রয়েছেন। কিন্তু এ ব্যাপারে কতৃপক্ষ উদাসীন। বিষয়টি নিয়ে স্কুলকমিটি কতৃপক্ষের কাছে আবেদন করলে প্রধান শিক্ষকের ভাই স্কুল কমিটির সভাপতি ও ভারপ্রাপ্ত প্রধান শিক্ষককে হয়রানি করে আসছে।
সভায় অবিলম্বে প্রধান শিক্ষক সৈয়দা জেসমিন সুলতানার স্থলে একজন নতুন একজন প্রধান শিক্ষক নিয়োগ দিয়ে দেয়ার ব্যাপারে কতৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *