প্রযুক্তি নির্ভর ডিজিটাল ভিলেজ গড়ে তোলা হবে- প্রতিমন্ত্রী পলক

 প্রযুক্তি নির্ভর ডিজিটাল ভিলেজ গড়ে তোলা হবে- প্রতিমন্ত্রী পলক

সিংড়া(নাটোর) প্রতিনিধি:

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, সরকার প্রযুক্তি নির্ভর ডিজিটাল ভিলেজ গড়ে তোলার লক্ষে কাজ করে যাচ্ছে । কৃষিতে আধুনিকায়ন করেছে বর্তমান সরকার। যার সুফল পাচ্ছে কৃষকরা। চলনবিলে যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন, খাল খননের ফলে কৃষকরা ফসলের ন্যয্য মূল্য পাচ্ছে।
তিনি আরো বলেন, বিএনপি সরকারের সময় সারের জন্য কৃষকদের জীবন দিতে হয়েছে। আর বর্তমান সরকার এখন বিনামূল্যে কৃষকদের সার দিচ্ছে।
রোববার সকাল সাড়ে ১০ টায় সিংড়া উপজেলা হলরুমে ২০২১-২০২২ অর্থবছরে কৃষি প্রণোদনার আওতায় কৃষকদের মাঝে বিনামূল্যে গ্রীষ্মকালীন পেঁয়াজ, নাবী পাট বীজ ও সার বিতরণের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা এম এম সামিরুল ইসলামের সভাপতিত্বে সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ সেলিম রেজা।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ওহিদুর রহমান শেখ, যুগ্ন সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক লুৎফুল হাবিব রুবেল, ১০ নং চৌগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান জাহেদুল ইসলাম ভোলা, ৯ নং তাজপুর ইউনিয়নের চেয়ারম্যান মিনহাজ উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা রুহুল আমিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কামরুল হাসান কামরান প্রমূখ।
পরে প্রতিমন্ত্রী তাঁর ব্যক্তিগত তহবিল থেকে ৪০ জন ব্যক্তি ও ৫ টি প্রতিষ্ঠানকে দু’লাখ টাকার চেক প্রদান করেন। এর আগে নিজ বাসভবনে এলাকার সাধারণ মানুষের সাথে মতবিনিময় করেন প্রতিমন্ত্রী পলক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *