রাজধানীর তুরাগ নদে ট্রলারডুবিতে দুই শিশু ও নারীর লাশ উদ্ধার

 রাজধানীর তুরাগ নদে ট্রলারডুবিতে দুই শিশু ও নারীর লাশ উদ্ধার

রাজধানীর গাবতলীর তুরাগ নদে যাত্রীবাহী একটি ট্রলার ডুবে গেছে। এ ঘটনায় তিনজনের লাশ উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস। তাদের মধ্যে  দুজন শিশু ও একজন নারী।  আজ শনিবার ভোর সাড়ে পাঁচটার দিকে গাবতলীর কয়লারঘাট ল্যান্ডিং স্টেশনের সামনে এ ঘটনা ঘটে।

ট্রলারডুবির ঘটনায় সকালে আটজন নিখোঁজ বলে জানিয়েছে নৌ পুলিশ। সে সময় ফায়ার সার্ভিস বলছে, প্রাথমিকভাবে তারা জেনেছে সাতজন নিখোঁজ।

ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণকক্ষের দায়িত্বরত কর্মকর্তা লিমা খানম তিনজনের লাশ উদ্ধারের বিষয়টি জানিয়েছেন। এখনো উদ্ধারকাজ চলছে বলে তিনি জানান। যাদের লাশ উদ্ধার করা হয়েছে তাদের নাম ও পরিচয় জানা যায়নি।

এর আগে সকালে লিমা খানম জানান, গাবতলীতে ট্রলারডুবির খবর আসে সকাল নয়টার দিকে। সেখানে সাতজন যাত্রী নিখোঁজ বলে প্রাথমিকভাবে জানা গেছে। তাঁদের উদ্ধারে ডুবুরিরা চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

আমিনবাজার নৌ পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর কবির সকালে আমাদের বার্তা বলেন, ট্রলারটি যাত্রী পারাপারের সময় ডুবে যায় বলে জানা গেছে। ওই ট্রলারে ১৮ জন যাত্রী ছিলেন। এর মধ্যে ১০ জনকে উদ্ধার করা হয়েছে। ট্রলারটি কীভাবে ডুবেছে, এ বিষয়ে এখনো নিশ্চিত হওয়া যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *