রোহিঙ্গা ক্যাম্পে পৃথক অভিযানে চার সন্ত্রাসী আটক

 রোহিঙ্গা ক্যাম্পে পৃথক অভিযানে চার সন্ত্রাসী আটক

টেকনাফের জাদিমুড়া ও শালবাগান ক্যাম্পে পৃথক অভিযান চালিয়ে চার সন্ত্রাসীকে আটক করেছেন এপিবিএন পুলিশ। আটক চারজনের মধ্যে দুইজন রোহিঙ্গা। মঙ্গলবার বিকালে হ্নীলা ইউনিয়নের ওই এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- হ্নীলা ইউনিয়নের শালবাগান এলাকার হোসেন জোহরের ছেলে মোহাম্মদ নুর (২৫), আবুল বশরের ছেলে আব্দুর রহমান (২৪) ও একই ইউপি জাদিমুড়া ক্যাম্পে ব্লক-এ/৩ বাসিন্দা রহমত উল্লাহর ছেলে আবুল ফয়েজ (৩৪), আমান উল্লাহর ছেলে শমীন প্রকাশ শামীন (২৩)। মঙ্গলবার এ তথ্য নিশ্চিত করেছেন ১৬আমর্ড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)অধিনায়ক এসপি তারিকুল ইসলাম।

তিনি জানান, মঙ্গলবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে ২৬ নম্বর শালবাগান ক্যাম্পে দায়িত্বরত এপিবিএন পুলিশের একটিদল বিশেষ অভিযান পরিচালনা করে। অভিযানচলাকালীন সময় পুলিশ সদর দপ্তরের তালিকাভুক্ত স্থানীয় সন্ত্রাসী মোঃ নুর ও আবদুর রহমানকে আটক করতে সক্ষম হয়।

এছাড়া অপরদিকে একইদিন সকালে ২৭নং জাদিমুড়া রোহিঙ্গা ক্যাম্পে দায়িত্বরত এপিবিএনের সদস্যরা অভিযান চালিয়ে ব্লক-এ/৩ এর বাসিন্দা আবুল ফয়েজ, শমীন ওরফে শামীনকে আটক করতে সক্ষম হয়।

তিনি আরও জানান, ধৃতরা বিভিন্ন রোহিঙ্গা ক্যাম্প এলাকায় সন্ত্রাসী কর্মকাণ্ড, ছিনতাই, ডাকাতি, মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়, অপহরণ, মুক্তিপন আদায়সহ নানা অপরাধমূলক কর্মকাণ্ডের সাথে জড়িত রয়েছে।

আটক সন্ত্রাসীদের পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *