শ্রীপুরে কঙ্কাল চুরি, আটক ১

 শ্রীপুরে কঙ্কাল চুরি, আটক ১

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি:

গাজীপুরের শ্রীপুরে কঙ্কাল চুরির সময় জাকির হোসেন নামে এক ব্যক্তিকে আটক করেছে এলাকাবাসী। পৌরসভার ৭ নং ওয়ার্ড চন্নাপাড়া গ্রামে মঙ্গলবার কবর খুঁড়ে কঙ্কাল চুরির এ ঘটনা ঘটেছে। আটক জাকির হোসেন (৩০) সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার আবুল কাশেম আলীর ছেলে। সে চন্নাপাড়ায় এক বাড়িতে ভাড়া থাকতো।

স্থানীয়রা জানায়, ফজরের নামাজ পড়ে মুসল্লিরা মসজিদ থেকে বের হতেই বস্তা ভর্তি এক যুবককে আটকায় তারা । বস্তা নিয়ে কবরস্থানের দিক থেকে আসছিল তিনজন। তাদের থামালে দুজন দৌড়ে পালায়। এতে সন্দেহ হলে বস্তা খুলে মানুষের মাথার খুলি (কঙ্কাল) মিলে বস্তার ভিতরে। স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর হাবিবুল্লাহ জানিয়েছেন, গ্রামের দুজন ব্যক্তি বাড়ির বাইরে গিয়ে গোরস্থানের পাশে তিনজনকে দাঁড়িয়ে থাকতে দেখেন। সন্দেহ হওয়ায় তাদের পরিচয় জানতে চান। এ সময় দুজন দৌড়ে পালিয়ে যান। পরে একজনকে তারা আটক করে পুলিশে দেন।

তাদের কাছ থেকে দুটি মানব কঙ্কাল উদ্ধার করা হয়েছে। পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে আটক জাকির হোসেনকে। শ্রীপুর মডেল থানার ওসি খন্দকার ইমাম হোসেন জানিয়েছেন, কঙ্কাল চুরির ঘটনায় একজনকে আটক করে স্থানীয়রা। পরে পুলিশে খবর দিলে আটকৃতকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *