স্ত্রীকে অপহরণের পর হত্যা, গ্রেফতার দেবর-স্বামী

 স্ত্রীকে অপহরণের পর হত্যা, গ্রেফতার দেবর-স্বামী

রাজধানীর ডেমরায় স্ত্রী আঞ্জুমান আরা মিতুকে (২৮) অপরহরণের পর হত্যার অভিযোগ উঠেছে স্বামী মো. কামরুল হাওলাদারের বিরুদ্ধে। এ ঘটনায় মামলার পর স্বামী কামরুল ও দেবর ফোরকানকে গ্রেফতার করেছে পুলিশ।

এ ঘটনায় সোমবার রাতে ডেমরা থানায় অভিযুক্ত ৪ জন ও অজ্ঞাত ২-৩ জনের বিরুদ্ধে মামলা করেছেন মিতুর বাবা মো. নুরুল আমিন হাওলাদার।  মঙ্গলবার মৃতের স্বামী কামরুল ও দেবর ফোরকানকে আদালতে পাঠিয়েছে পুুলিশ।

মামলায় অভিযুক্ত আসামিরা হলেন, মৃতের স্বামী ডেমরার পূর্ব হাজীনগর মহিলা মাদ্রাসাসংলগ্ন কালাম ভিলার ভাড়াটিয়া ও ঝালকাঠির সদর থানার বংকুড়া গ্রামের মো. আব্দুস সালামের ছেলে মো. কামরুল হাওলাদার, তার সহযোগী ও আপন ভাই ফোরকান, একই বাড়ির ভাড়াটিয়া শহিদুল এবং অজ্ঞাত ঠিকানার ইব্রাহিম।

এর আগে ১৬ সেপ্টেম্বর দুপুরে ডেমরার স্টাফ কোয়ার্টার বাসস্ট্যান্ড থেকে অপহরণ হন মিতু। খোঁজ না পেয়ে তার বাবা ১৭ সেপ্টেম্বর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। 

ওইদিনই মিতুর লাশ নারায়ণগঞ্জের সোনারগাঁ থানার তাজমহল রোড এলাকার পাশে জমি থেকে উদ্ধার করে পুলিশ। অপহরণের পরপরই মাইক্রোবাসে মিতুকে কৌশলে হত্যা করা হয়।

জানা যায়, গত ৩-৪ বছর ধরে কেমিক্যালের ব্যবসা করছিলেন কামরুল। ব্যবসা শুরুর পরই তিনি বিভিন্ন মেয়ের সঙ্গে অবৈধ সম্পর্ক গড়ে তুললে সংসারে অশান্তি শুরু হয়। 

ডেমরা থানার ওসি খন্দকার নাসির উদ্দিন বলেন, মিতু হত্যার বিষয়টি গ্রেফতাররাও স্বীকার করেছেন পুলিশের কাছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *