কর্ণফুলী মাল্টিপারপাসের চেয়ারম্যান গ্রেপ্তার

 কর্ণফুলী মাল্টিপারপাসের চেয়ারম্যান গ্রেপ্তার

আলোচিত কর্ণফুলী মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটি লিমিটেডের চেয়ারম্যান জসিম উদ্দিনকে গ্রেপ্তার করেছে র‍্যাব। প্রতারণার আশ্রয় নিয়ে গ্রাহকদের কোটি কোটি টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে তাঁকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানা গেছে।

এছাড়া কর্ণফুলী মাল্টিপারপাস সমিতির সম্পাদক লাকী আক্তারকেও গ্রেপ্তার করা হয়েছে।

র‍্যাব-৪ এর সহকারী পরিচালক (মিডিয়া) সিনিয়র এএসপি সাজেদুল ইসলাম আজ বৃহস্পতিবার (৪ নভেম্বর) বিষয়টি  নিশ্চিত করেছেন। তিনি বলেন, গতকাল বুধবার (৩ নভেম্বর) দুপুর ১টায় টাঙ্গাইল থেকে জসিম উদ্দিনকে গ্রেপ্তার করে র‍্যাব-৪ এর একটি টিম। এছাড়া কর্ণফুলী মাল্টিপারপাস সমিতির সম্পাদক লাকী আক্তারকেও গ্রেপ্তার করা হয়।

সাজেদুল ইসলাম আরো বলেন, গ্রেপ্তারদের কাছ থেকে অস্ত্র, মাদক, জাল টাকা, দুটি দামি গাড়ি জব্দ করা হয়েছে। এ বিষয়ে পরে বিস্তারিত জানানো হবে।

এর আগে, গত ২৫ অক্টোবর মিরপুরে কর্ণফুলী মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটি লিমিটেডের এমডি শাকিল আহমেদসহ ১০ জনকে আটক করে র‌্যাব। ওইদিন দুপুর থেকে রাত পর্যন্ত অভিযান চালিয়ে তাঁদেরকে আটক করে র‌্যাব।

আটকের পরদিন র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উংইয়ের সহকারী পরিচালক এএসপি আ ন ম ইমরান খান কালের কণ্ঠকে জানিয়েছিলেন, সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে কর্ণফুলী মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটি লিমিটেডে অভিযান চালানো হয়।

এর আগে গত ২২ অক্টোবর বিকেল সাড়ে ৫টার দিকে রাজধানীর মিরপুর-১১ নম্বর নান্নু মার্কেটের ‘এ’ ব্লকের ৮ নম্বর রোডে ডায়াগনস্টিক সেন্টারের দোতলায় কর্ণফুলী মাল্টিপারপাসের কার্যালয় ঘেরাও করেন শতাধিক গ্রাহক। এ সময় আলোচনার কথা বলে কয়েকজন গ্রাহককে ওই কার্যালয়ের একটি কক্ষে নিয়ে তাদের মারধর করা হয়েছে বলে জানান ভুক্তভোগীরা। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *