বিশেষ দিনে দোয়া চাইলেন ওমর সানী

 বিশেষ দিনে দোয়া চাইলেন ওমর সানী

মৌসুমী ও ওমর সানী জুটি হয়ে উপহার দিয়েছেন অনেক জনপ্রিয় সিনেমা। জনপ্রিয় এই জুটির সংসার জীবনেও কেটে গেছে ২৫টি বসন্ত। ১৯৯৬ সালের ২ আগস্ট মৌসুমী ও ওমর সানী রূপালী পর্দার জুটি থেকে সংসার জীবনে জুটি গড়েন। আজ তাদের বিবাহবার্ষিকী। বিশেষ এই দিনে সবার কাছে দোয়া চেয়েছেন দুইজনই।

সানী-মৌসুমী ঘরোয়াভাবে উদযাপন করছেন দিনটি। কেককাটার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করে দোয়া চেয়েছেন তারা। জানিয়েছেন, জীবনের অন্তিম মুহূর্ত কবর পর্যন্তও এমন সুখের জীবন পার করতে চান।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ওমর সানী বলেন, ‘আলহামদুলিল্লাহ। আপনাদের দোয়াতে আল্লাহর হুকুমে ২৬ বছর পার করলাম। পরিবার পরিজন বন্ধুবান্ধব, ফিল্মক্লাব, শিল্পী সমিতি, প্রযোজক সমিতি, পরিচালক সমিতি, চলচ্চিত্র বান্ধব সবাইকে নিয়ে এই পথচলা। তার চেয়ে বড় আমাদের ভক্তরা। আপনাদের দোয়া নিয়ে যেনো বাকি জীবন অর্থাৎ কবর পর্যন্ত যেতে পারি। দোয়া করবেন।’

মৌসুমী ও ওমর সানীর দুই সন্তান। ছেলে ফারদিন এহসান স্বাধীন ও কন্যা ফাইজা। গত ২৬ মার্চ কানাডা প্রবাসী সাদিয়া রহমান আয়েশাকে বিয়ে করেন স্বাধীন।

প্রসঙ্গত, জাহিদ হোসেনের পরিচালনায় এই জুটি অভিনয় করতে যাচ্ছেন ‘সোনার চর’ সিনেমায়। আগামী ১৫ সেপ্টেম্বর থেকে সিনেমার শুটিং শুরু হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *