নার্গিসে বিস্ফোরণ

 নার্গিসে বিস্ফোরণ

নায়িকা নার্গিস ফাকরি

একদিকে যখন বলিউড সরগরম শিল্পার স্বামী রাজ কুন্দ্রার মামলা নিয়ে, তখনই চাঞ্চল্যকর দাবি নিয়ে সামনে এলেন ইন্ডাস্ট্রির গ্ল্যামা নায়িকা নার্গিস ফাকরি। ইমতিয়াজ আলীর রকস্টার ছবিতে রণবীর কাপুরের বিপরীতে বলিউডে পা রাখেন নার্গিস ফাকরি। তার গ্ল্যামার রাতারাতি নার্গিসকে স্টার বানিয়ে দেয়। কিন্তু সেই সাফল্য পেতে অনেক খারাপ সময়ের মধ্য দিয়েও যেতে হয়েছে। নার্গিস জানালেন বলিউডে টিকে থাকার লড়াইটা খুবই কঠিন।

নার্গিস বলেন, ক্যারিয়ারে অনেক কাজ হাতছাড়া হয়েছে, কারণ পরিচালকদের যৌন চাহিদা মেটাতে রাজি হইনি। ফলে একটা সময়ে ভীষণ ভেঙে পড়েছিলাম। কিন্তু হাজার প্রলোভনেও নিজের নীতিবোধ বিসর্জন দেইনি।

একটা সময় বিদেশে মডেলিং করেছেন তিনি। কিন্তু বিদেশে মডেলিং করার চেয়ে বলিউডে কাজ করা অনেক সম্মানের মনে করেন নার্গিস ফাকরি।

এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘বিশ্বের যে কোনো প্রান্তে মডেলিংয়ে কোনো রাখঢাক থাকে না। যখন তখন বিজ্ঞাপনের জন্য নগ্ন হওয়ার হুকুম আসে। এই সব কিছুর সঙ্গে কিছুতেই মানিয়ে নিতে পারছিলাম না।’ নার্গিসের কাছে প্লেবয় ম্যাগাজিনের অফারও আসে। কলেজ এডিশনে মডেলিংয়ের প্রস্তাব পান নায়িকা। কিন্তু প্লেবয়-তে কাজের অফার ফিরিয়ে দিয়েছিলেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *