সাতক্ষীরায় চাঞ্চল্যকর ফোর মার্ডার মামলায় ঘাতক ভাইয়ের ফাঁসি

 সাতক্ষীরায় চাঞ্চল্যকর ফোর মার্ডার মামলায় ঘাতক ভাইয়ের ফাঁসি

সাতক্ষীরায় চাঞ্চল্যকর ফোর মার্ডার মামলার একমাত্র আসামি ঘাতক ছোটভাই রায়হানুলের বিরুদ্ধে ফাঁসির আদেশ দিয়েছে আদালত। আজ মঙ্গলবার বেলা ১২টার দিকে সাতক্ষীরার সিনিয়র জেলা ও দায়রা জজ মো. মফিজুর রহমান এ রায় প্রদান করেন।
উল্লেখ্য, গত বছরের ১৪ই অক্টোবর রাতে কলারোয়ার উপজেলা খলিসা গ্রামের ছোট ভাই রায়হানুল বড় ভাই মো. শাহীনুর রহমান (৪০), ভাবী সাবিনা খাতুন (৩০), তাদের ছেলে ব্রজবক্স সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্র সিয়াম হোসেন মাহী (১০) ও মেয়ে একই বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর ছাত্রী তাসমিন সুলতানাকে (৮) কোমল পানীয়র সঙ্গে ঘুমের ট্যাবলেট মিশিয়ে পান করায়। এরপর হাত ও পা বেঁধে তাদেরকে একে একে চাপাতি দিয়ে কুপিয়ে নৃশংসভাবে হত্যা করে সে।
দু’সন্তানকে নৃশংসভাবে কুপিয়ে হত্যার ঘটনায় দায়েরকৃত মামলায় আদালতে আজ মঙ্গলবার রায় প্রদানের রায় ঘোষণার রায় দিন ছিল। সাতক্ষীরার সিনিয়র দায়রা জজ আদালতে বিচারক মফিজুর রহমান ফাঁসির রায় প্রদান করেন।

রাষ্ট্রপক্ষের পিপি এড. আব্দুল লতিফ বলেন, মামলার ১৮ জন সাক্ষীর জবানবন্দি, রায়হানুলের ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি, জব্দ তালিকা ও বাদীর দায়েরকৃত এজাহার সাক্ষ্য প্রদানকালে হুবহু মিল থাকায় আসামি রায়হানুলের বিরুদ্ধে হত্যার অভিযোগ প্রমাণিত হয়েছে। এ মামলার একমাত্র আসামি রায়হানুলকে ফাঁসিতে ঝুলিয়ে রায় মৃত্যুদণ্ড কার্যকর রায় প্রদান করেন।
হত্যাকারী রায়হানুল ওই পরিবারের ৪ মাসের শিশু মারিয়াকে হত্যা না করে লাশের পাশে ফেলে রেখে যায়। এ ঘটনায় নিহত শাহীনুরের শাশুড়ি কলারোয়া উপজেলার উফাপুর গ্রামের রাশেদ গাজীর স্ত্রী ময়না খাতুন বাদী হয়ে কারো নাম উল্লেখ না করে থানায় ১৫ই অক্টোবর একটি হত্যা মামলা দায়ের করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *