হাসপাতালে থেকেই মেসিকে ‘স্যরি’ বললেন পেলে

 হাসপাতালে থেকেই মেসিকে ‘স্যরি’ বললেন পেলে

চলতি মাসের শুরুতে বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচে ব্রাজিলিয়ান কিংবদন্তি পেলের একটি রেকর্ড ভেঙে দেন আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি।

ওই ম্যাচে বলিভিয়াকে ৩-০ গোলে হারায় আর্জেন্টিনা। তিনটি গোলই আসে মেসির পা ছুঁয়ে, অর্থাৎ হ্যাটট্রিক করেন ফুটবলের এ সময়ের মহাতারকা।

আর এই হ্যাটট্রিক দিয়েই লাতিন আমেরিকা অঞ্চলে সর্বোচ্চ গোলদাতার তালিকায় শীর্ষে থাকা পেলেকে হটান মেসি। ফুটবলের কালো মানিকের ৭৭ গোলকে টপকে মেসি জমা করেন ৭৯।

নিজের রেকর্ড ভাঙা আর এতদিন পর মেসিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানালেন পেলে। দেরিতে অভিনন্দন জানানোর জন্য দুঃখ প্রকাশও করলেন মেসির কাছে।

এই দেরির জন্য অবশ্য পেলের শারীরিক অসুস্থতা দায়ী। ওই সময় শরীরটা ভালো ছিল না পেলের। হাসপাতালে নিবিড় পর্যবেক্ষণে ছিলেন তিনি। গত ৩১ আগস্ট থেকে হাসপাতালের বিছানায়ই তিনি।

এবার একটু সুস্থ হতেই আর্জেন্টাইন অধিনায়ককে শুভেচ্ছা জানাতে ভোলেননি পেলে। আর হাসপাতালের বিছানায় শুয়েই সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে মেসির সেই হ্যাটট্রিক উদযাপনের একটি ছবি পোস্ট করেছেন পেলে। ক্যাপশনে লিখেছেন— ‘দেরি করে ফেলায় আমি দুঃখিত (স্যরি) মেসি। যাই হোক, চলতি মাসের শুরুতে আরেকটি রেকর্ড ভাঙার জন্য তোমাকে অভিনন্দন জানানোর সুযোগ হাতছাড়া করতে চাই না। তোমার ফুটবলীয় প্রতিভা অসাধারণ! আশা করি তুমি নেইমার ও এমবাপ্পের পাশে থেকে আরও অনেক কিছু জিতবে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *